Friday, March 29, 2024
spot_img
Homeবাংলাপুরোনো গাড়ি কিনতেও সহজ শর্তে ঋণ দেবে পদ্মা ব্যাংক

পুরোনো গাড়ি কিনতেও সহজ শর্তে ঋণ দেবে পদ্মা ব্যাংক

গাড়ির ঋণ পাওয়া এখন সহজ করে দিয়েছে পদ্মা ব্যাংক। শুধু নতুন কিংবা রিকন্ডিশন্ড গাড়ি নয়, ব্যবহৃত পুরোনো গাড়ি কেনার ক্ষেত্রেও ঋণ সুবিধাও দিচ্ছে ব্যাংকটি। গাড়ির ক্রয়মূল্যের ৫০ শতাংশ অথবা সর্বোচ্চ ৪০ লাখ টাকা পর্যন্ত ঋণ পাওয়া যাবে।

বুধবার (১৭ আগস্ট) রাজধানীর গুলশান ক্লাবে আনুষ্ঠানিকভাবে পদ্মা ব্যাংক অটো লোনের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তারেক রিয়াজ খান, চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত, বারভিডার (বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশন) সভাপতি মোহাম্মদ হাবিব উল্লাহ ডন।

আরও উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন, সিনিয়র ম্যানেজমেন্ট টিম, রিটেইল অ্যান্ড এসএমই হেড রকিবুল হাসান চৌধুরী, ঢাকার এগারোটি শাখার ব্যবস্থাপক ও বারভিডার সদস্যরা।

ব্যাংকের সিইও তারেক রিয়াজ খান বলেন, পদ্মা ব্যাংক সময়ের প্রয়োজনে সবসময় সর্বাধুনিক সেবা ও সুবিধা নিয়ে এগিয়ে এসেছে। গাড়ির ঋণের ক্ষেত্রেও আমরা ব্যতিক্রম নই। পুরোনো ব্যবহৃত গাড়ি কেনার জন্যও শহজ শর্তে ঋণ দিচ্ছি আমরা।

তিনি আরও বলেন, গ্রাহকদের অনুরোধ করবো, পদ্মা ব্যাংকে আসুন। আমাদের সেবা সম্পর্কে জানুন ও সেগুলো গ্রহণ করে পাশে থাকুন।

পদ্মা ব্যাংক অটো লোনের বিশেষ সুবিধাগুলো হলো- প্রতিযোগিতামূলক ও সাশ্রয়ী মূল্যের সুদহার, দ্রুততম সম্ভাব্য তহবিল, সরল ডকুমেন্টেশন ও একাধিক তালিকাভুক্ত অটো ডিলারের কাছ থেকে স্বপ্নের গাড়ি বেছে নেওয়ার সুযোগ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments