Monday, April 22, 2024
spot_img
Homeবাংলাপিরেলি এঞ্জেল সিটি - স্ট্রিট পারফর্মেন্স টায়ার

পিরেলি এঞ্জেল সিটি – স্ট্রিট পারফর্মেন্স টায়ার

বিশ্ব বাজারে সফলতার সাথে দীর্ঘদিন ধরে টায়ার প্রস্তুতকারক হিসেবে ব্যবসা করে আসছে পিরেলি। ইতালিয়ান এই ব্র্যান্ডটি আত্মপ্রকাশ করে ১৯২২ সালে মিলানে। বর্তমানে এটি হচ্ছে বিশ্বের ৬ষ্ঠ বৃহৎ টায়ার প্রস্তুতকারক কোম্পানি যারা মোটরসাইকেলের পাশাপাশি ফোর-হুইলার এবং বাইসাইকেলের জন্যও টায়ার তৈরী করে থাকেবর্তমানে Pirelli ১৬০টিরও বেশি দেশে বানিজ্যিকভাবে ব্যবসায় করে আসছে।

এছাড়া ১৩টি ভিন্ন দেশে তাদের ১৯টি মেনুফ্যাকচারিং প্লান্ট রয়েছে। বাংলাদেশে পিরেলির আগমন খুব বেশি দিনের নয়। বিভিন্ন গ্রে-ইম্পোর্টাররা এর আগে এটি বাজারে নিয়ে আসলেও সঠিক মার্কেটিংয়ের অভাবে বাংলাদেশে খুব একটা সুবিধা করতে পারেনি। তবে ২০১৯ এশিয়ান ডিস্ট্রিবিউশন লিমিটেড অফিশিয়ালি তাদের ডিস্ট্রিবিউটর হওয়ার পর থেকে বাইকারদের মাঝে বেশ পরিচিতি পায় পিরেলি।  Diablo Rosso III বাংলাদেশে তাদের সবচেয়ে প্রিমিয়াম টায়ার সিরিজ। কিন্তু Pirelli Angel City হল সবচেয়ে সাশ্রয়ী এবং নির্ভরযোগ্য সিরিজ। এই সিরিজের ৯০/৮০-১৭ সেকশন থেকে শুরু করে ১৪০/৭০-১৭ সেকশন পর্যন্ত টায়ার রয়েছে। চলুন দেখে নেওয়া যাক এর কতগুলো টায়ারের সাইজ রয়েছে এবং সেগুলোর দাম কেমন।

Size Price
Pirelli Angel CiTy (90/80-17M/C 46S TL) (Front/Rear) 4,400/-
Pirelli Angel City 90/90-17 (Front) 4,500/-
Pirelli Angel City 100/80-17 (Front) 5,000/
Pirelli Angel CiTy (120/70-17 M/C 58S TL) (Front/Rear) 5,100/-
(NEW) Pirelli Angel CiTy (130/70-17 M/C 62S TL) (Rear) 6,000/-
Pirelli Angel City 140/70-17 (Rear) 6,900/-
Pirelli তাদের পন্যের গুনগত মান এবং দীর্ঘস্থায়ীতার জন্য বেশ প্রসিদ্ধ। তাদের Angle City টায়ারটি মূলত ‘carbon black’ কম্পাউন্ড দিয়ে তৈরী করা হয়েছে যেটিতে স্ট্যান্ডার্ড হিসেবে রয়েছে সিলিকা, যা যেটি ভেজা এবং শুষ্ক রাস্তায় আপনাকে বেশভাল ট্রাকশন দেবে। এছাড়া কার্ভ ডিজাইনের কারনে ব্রেকিংয়ের সময় বাড়তি কনফিডেন্স পাবেন।
এর ট্রেড প্যাটার্ন কিছুটা রাউন্ড শেপের, যার ফলে হাই-স্পীডে এটি আপনার বাইকের পার্ফরমেন্স বাড়িয়ে দেবে। এই ট্রেড প্যাটার্নটি ভেজা রাস্তায় পানিকে সহজেই পাস করতে পারে, যার ফলে পিচ্ছিল রাস্তায়ও বেশভাল গ্রিপ পাবেন। এশিয়ান রেজিওনের জন্য বিশেষভাবে এই টায়ারটি তৈরী করা হয়েছে যেন ভেজা রাস্তার পাশাপাশি শুকনো রাস্তাতেও এটি পারফর্ম করে।
Pirelli তাদের এই Angle City টায়ারে একটি বিশেষ উপাদান ব্যবহার করেছে যার কারনে এটি আপনাকে বেশভাল মাইলেজের সাপোর্ট দেবে। কমিউটার থেকে স্পোর্টস, প্রায় সকল সেগমেন্টের বাইকের জন্য তাদের এই টায়ারটি পাওয়া যাবে। তবে ৩০০সিসির উপরের বাইকে এই টায়ারটি ব্যবহার উপযোগী নয়।

RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments