ইয়ামাহা ক্যাশব্যাক অফার জুন ২০২২ - সর্বোচ্চ ২৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক!

Published on 8 June, 2022

গতমাসে আমরা দেখেছি যে এসিআই মোটরস লিমিটেড বাংলাদেশে নতুন Yamaha R15M, R15 V4 এবং Yamaha FZ-X লঞ্চ করেছে। জনু মাসে ইয়ামাহা তাদের কাস্টোমারদের জন্য নিয়ে এসেছে নতুন অফার। 

গত ২১ মে ২০২২ তারিখে ইয়ামাহা বাংলাদেশে অফিশিয়ালি R15M, R15 V4, and FZ-X লঞ্চ করেছে। অনেক অপেক্ষার পর এসিআই মোটরস বাংলাদেশে বাইক গুলো লঞ্চ করেছে। এসিআই মোটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের অফিশিয়াল ডিস্ট্রিবিউটর। 

R15M, R15 V4 Racing Blue, R15 V4 Dark Knight, R15 V4 Metallic Red, এবং FZ-X এই মডেল গুলোর প্রি-বুকিং নেয়া হচ্ছে। এই প্রি-বুকিং এর ক্ষেত্রে ইয়ামাহা দিচ্ছে ক্যাশব্যাক অফার। প্রতিটি মডেলের সাথেই থাকছে ক্যাশব্যাক।

শুধু যে প্রি-বুকিং বাইক গুলোর ক্ষেত্রেই যে ক্যাশব্যাক দেয়া হচ্ছে এমন নয়, ইয়ামাহা এর অন্যান্য মডেলেও দেয়া হচ্ছে ক্যাশব্যাক অফার। সর্বোচ্চ ২৫,০০০ টাকা পর্যন্ত দেয়া হচ্ছে এই ক্যাশব্যাক। এই অফারটি চলবে পুরো জুন মাস জুড়ে। 

R15M এবং R15 V4 এর প্রি-বুকিং এর ক্ষেত্রে ইয়ামাহা দিচ্ছে ১০,০০০ টাকার ক্যাশব্যাক। Yamaha FZ-X এর প্রি-বুকিং এ দিচ্ছে ৫,০০০ টাকা। 

বাংলাদেশের স্পোর্টস সেগমেন্টে অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল হচ্ছে Yamaha R15 V3। এই বাইকটিতে দেয়া হচ্ছে ২৫,০০০ টাকার ক্যাশব্যাক এবং Yamaha XSR155 এই বাইকটিতে দিচ্ছে ২৫,০০০ টাকার ক্যাশব্যাক। 

তবে আশ্চর্যজনক ভাবে নেকড স্ট্রীট স্পোর্টস সেগমেন্টে অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল হচ্ছে Yamaha MT15। কিন্তু এই বাইকটিতে কোন ধরনের কোন ক্যাশব্যাক অফার দেয়নি।

Yamaha R15M বাংলাদেশের নতুন যুক্ত হওয়া অন্যতম স্পোর্টস মডেলের মোটরসাইকেল। বাংলাদেশের বাইকাররা অনেক দিন থেকেই এই বাইকটির অপেক্ষা করে আসছেন। মুলত বাইকটি ইন্ডিয়াতে লঞ্চ হবার পরই বাংলাদেশে বাইকটির চাহিদা তৈরি হয়। 

গত মাসে এসিআই মোটরস বাংলাদেশে R15M, R15 V4 এবং FZ-X একত্রে লঞ্চ করে। বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটি (আইসিসিবি), ৩০০ ফিট পূর্বাচলে এক জাকজমক পূর্ণ ইভেন্টের মাধ্যমে তারা এই বাইক গুলো লঞ্চ করে। 

ক্যাশব্যাকের সাথে বর্তমানে এসিআই মোটরস বাইক গুলোর প্রি-বুকিং নিচ্ছে। তবে বাইক গুলো কবে নাগাদ ডেলিভারি করা হবে সেই বিষয়ে কিছু বলা হয়নি। তবে আমরা আশা করছি দ্রুতই বাইক গুলো ডেলিভারি করা হবে। 

বাইক গুলো সম্পর্কে বিস্তারিত জানতে এবং প্রি-বুকিং এর জন্য আপনার কাছাকাছি ইয়ামাহা শোরুমে যোগাযোগ করুন। 

আগামী জুলাই মাসে ইদ উল আযহা, তার আগে জুন মাসের এই অফার ইয়ামাহা লাভারদের তাদের পছন্দের ইয়ামাহা বাইক ক্রয় করতে সহায়তা করবে। ধন্যবাদ। 

Tags: